২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর

গণপূর্ত মন্ত্রণালয়ের অফিস সহকারী ইমাম হোসেন জুয়েলের পিতার দাফন সম্পন্ন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :

অনলাইন নিউজ পোর্টাল শীর্ষবাণীর (sheershabani.com) প্রকাশক ও সম্পাদকের ছোট খালু, গণপূর্ত মন্ত্রণালয়ের অফিস সহকারী মো: ইমাম হোসেন জুয়েলের পিতা ও চরফ্যাশন পৌরসভা ৩নং ওয়ার্ডস্থ দক্ষিণ ফ্যাশন নিবাসী মোঃ জাহাঙ্গীর আলম (৬৮) গতকাল শুক্রবার রাত ২টায় ঢাকা মেডিকেলে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ৩ছেলে, ১ মেয়েসহ অগণিত আত্মীয় স্বজন গুনোগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে গণপূর্ত মন্ত্রণালয়ের অফিস সহকারী ইমাম হোসেন জুয়েল জানান, মরহুম দীর্ঘদিন নানা জটিল রোগে ভোগছিলেন। ৭ আগস্ট এশার নামাজবাদ তার নিজ বাড়ি সংলগ্ন জামে মসজিদ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে শোকাহত মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামাল, সুপার মাওলানা কাজী হারুন অর রশীদ,চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার অধ্যাপক মাওলানা নুরুল আমিন, জনতা বাজার ডিগ্রি কলেজর প্রভাষক নিজাম উদ্দিন, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও আনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন, বেগম রহিমা ইসলাম কলেজের প্রভাষক (গণিত) মাহমুদুল হাসান, চরফ্যাশন সরকারি টিবি স্কুলের সহকারী শিক্ষক বাংলা মোঃ জহিরুল ইসলাম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হান্নান, চরফ্যাশন কামাতিয়া কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক আরবি আল আমিন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো: জিয়া উদ্দিন, ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিনসহ আরো অনেকে।

সর্বশেষ