২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজালাল মিয়ার বিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত পিরোজপুরে রাসেলস ভাইপার আতঙ্ক, দেখলেই সঙ্গে-সঙ্গে মারা হচ্ছে যেকোনো সাপ দশমিনায় বাল্যবিয়েতে বাধা দেয়ায় মহিলাবিষয়ক অধিদপ্তরের নারী কর্মকর্তাকে মা*রধর বরিশালে ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ! ভোলায় গু*লিবিদ্ধ সেই এএসআইকে ঢাকায় রেফার মির্জাগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান ঝালকাঠিতে দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে বরাদ্দের টাকা হরিলুট! তালতলীতে খাল ভরেছে কচুরিপানায়, স্কুলে যেতে পারছে না ৩০০ শিক্ষার্থী কলাপাড়ায় ফের দেখা মিললো দুই রাসেলস ভাইপার

গভীররাতে রাস্তা থেকে আহত দুজনকে গাড়িতে করে হাসপাতালে নিলেন ডিসি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: গভীররাতে রাস্তায় দুর্ঘটনাকবলিত অটোরিকশায় দুই আহত ব্যক্তিকে দেখে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেছেন ঝালকাঠি জেলা প্রশাসক (ডিসি) ফারাহ নিঝুম গুল। অবশ্য পরে রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুজনের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ জুন) রাত সাড়ে ১২টার দিকে জেলার নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের রায়াপুর এলাকায় বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনার কবলে পড়েন ওই দুই ব্যক্তি।

বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

জানা গেছে, বরিশাল থেকে ঝালকাঠির উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি চালিত একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপা দেয়। এতে অটোরিকশার চালক আলামিন ও যাত্রী আলতাফ মুন্সী গুরুতর আহত হন। পরে ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ নিঝুম গুল তাদের রাস্তায় আহত অবস্থায় দেখে নিজের ব্যবহৃত গাড়িতে করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে অটোরিকশার চালক চালক মো. আলামিন (৩৫) ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তমাবাদ এলাকার বাসিন্দা আবদুল হকের ছেলে ও যাত্রী আলতাফ মুন্সী (৭০) পিরোজপুর জেলার দাউদখালি ইউনিয়নের বাসিন্দা।

ওসি মো. মুরাদ আলী জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ