২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় পূজাঁ উদযাপন পরিষদ এর তালিকা ইউএনও কে হস্তান্তর।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস,গলাচিপা,(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপায় পূজাঁ উদযাপন পরিষদের পৌর শাখা কমিটির তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে হস্তান্তর করেছেন কমিটির নেতৃবৃন্দরা। রবিবার(২৫ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মো.মহিউদ্দিন আল হেলাল এর কাছে কাগজ হস্তান্তর করা হয়েছে।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো.সোহাগ রহমান।

এছাড়াও পূজাঁ উদযাপন পরিষদ গলাচিপা পৌর কমিটির সভাপতি ও সাংবাদিক কমল কান্তি সরকার,সাধারণ সম্পাদক গোপালা দেবনাথ,সহ সাধারণ সম্পাদক লিটন দাস, সাংগঠনি সম্পাদক সঞ্জয় পাল, প্রচার সম্পাদক ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি সজ্ঞিব দাস, আইন বিষয়ক সম্পাদক ও “দৈনিক আমার বার্তা” উপজেলা প্রতিনিধি পলাশ হাওলাদার,গণসংযোগ সম্পাদক ও “দৈনিক গণকন্ঠ” উপজেলা প্রতিনিধি মিঠুন পাল ও সমাজ কল্যাণ সম্পাদক রাজিব দেবনাথ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,’আমরা শারদীয় দূর্গা পূজাঁ সুন্দর ও শান্তি শৃংঙ্খলার ভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য আইন শৃংঙ্খলা কমিটি বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছি। আশা করি সুষ্ঠু ও শান্তিশৃংঙ্খলা ভাবে পূজাঁ পরিচালনা ও সমাপ্তি হবে’।

পরে সন্ধ্যা সাড়ে সাটার দিকে গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম এর হাতে কমিটি এক কপি কাগজ দেওয়া হয়। এ সময় তিনি বলেন, পূজাঁ সুষ্ঠু ও শান্তি শৃংঙ্খলা ভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য পুলিশ বাহিনী সক্রিয় ভাবে মাঠে কাজ করবেন।।

সর্বশেষ