৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

গলাচিপায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিভাগীয় প্রথম বিজয়ীকে ফুলেল সংবর্ধনা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা -২০২২ এর আওতায় আমাদের গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির কৃতি শিক্ষার্থী ফাতিহা জিওন্তা।তিনি ভাষা ও সাহিত্য ” বিষয়ে শেরা মেধাবীদের সাথে প্রতিযোগিতা করে একে একে উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে সেরা মেধাবী হওয়ার স্বীকৃতি অর্জন করেন। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশিষ্ট শিক্ষানুরাগী ও জনপ্রিয় উপস্থাপক মোঃ গোলাম মস্তোফা তার কার্যালয়ে কৃতি এ শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হালিম , উপজেলা একাডেমিক সুপারভাইজার, জিওন্তার মা, বাবা এবং সহকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য জিওন্তার বাবা একজন প্রকৌশলী এবং মাতা গলাচিপা আইডিয়াল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক। তার এ সাফল্যে গর্বিত ও অনুপ্রাণিত এবং আমরা আশা করি বিজয়ের সর্বশেষ মুকুট জাতীয় পর্যায়ে ও জিওন্তা ভাষা এবং সাহিত্যে সারাদেশের শ্রেষ্ঠ মেধাবীদের সাথ প্রতিযোগিতায় অবতীর্ণ হয়ে শ্রেষ্ঠদের শ্রেষ্ঠ হওয়ার খেতাব অর্জন করে আমাদের মুখ উজ্জ্বল করবে।

সর্বশেষ