১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গলাচিপায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

তারিখ ১৯ সেপ্টেম্বর ২০২১

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।

পটুয়াখালীর গলাচিপায় শ্রীগুরু সঙ্ঘের উদ্যোগে শ্রীগুরু সঙ্ঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রম এর অনুপ্রেরণায় এবং ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনষ্টিটিউট ও হাসপাতাল, বরিশাল এর সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। রবিবার সকাল১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। শ্রীগুরু সঙ্ঘ গলাচিপা শাখার সভাপতি অসীম কর্মকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধ্রুবলাল বনিকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার ও গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মু.মজিবর রহমান,সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস,প্রচার সম্পাদক কাওসার আহম্মেদ তালুকদার,কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মু. মামুন আজাদ,শ্রীগুরু সঙ্ঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রম এর প্রচার সম্পাদক ভক্ত কর্মকার ও সদস্য অসীম কর্মকার, গলাচিপা বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, পৌর কাউন্সিলর সুশীল চন্দ্র বিশ্বাস,শ্রীগুরু সঙ্ঘ গলাচিপা শাখার কোষাধ্যক্ষ নির্মল কর্মকার প্রমুখ।
উল্লেখ্য,চক্ষু চিকিৎসা ক্যাম্পে অত্যাধুনিক যন্ত্রপাতি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা চক্ষু পরীক্ষা করা হয়। এ ক্যাম্পে ৫০০ চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়।

সর্বশেষ