৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

গলাচিপায় মাদ্রাসা সুপারকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় চাঁদার টাকা না দেয়ায় মাদ্রাসা সুপারকে যুবলীগ নেতার মারধর ও লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন করেছে মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী, অভিভাবক ও এলাকাবাসী। ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে অভিযুক্তদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।বৃহস্পতিবার (৯জুন) সকাল ১১ টায় চরকাজল ইউনিয়নের ৬নং ওয়ার্ড, ছোট শিবা ছালেহিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সুপার মাওলানা হারুন অর-রশিদ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ৮ জুন বুধবার রাত ১০ টার দিকে চরকাজল রোববারের বাজারে মনির দফাদারের ফার্মেসির মধ্যে বসে ছোট শিবা ছালেহিয়া দাখিল মাদ্রাসার সুপার হারুন অর রশিদের কাছে ৬নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি মিলন দলবল নিয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। হারুন অর রশিদ দিতে পারবেনা বলে জানালে তার ওপর মিলনের সন্ত্রাসী বাহিনী হামলা চালায় এতে করে তিনি অসুস্থ হয়ে পরে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেন। এ বিষয় নিয়ে অভিযুক্ত যুবলীগ সভাপতি মিলনের সাথে কথা বললে তিনি বলেন, মাদ্রাসার সুপার আমার স্ত্রীকে চাকরি দিবেন বলে আমার কাছ থেকে ৫ লাখ টাকা নেয়, আমার স্ত্রীকে সে চাকরি দেননি তাই তার কাছে আমার পাওনা টাকা ফেরত চেয়েছি।
গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকাত আনোয়ার বলেন, রাতে আমাকে এই বিষয়ে অবহিত করেছে। আমি সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ