৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গলাচিপায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালীর গলাচিপায় আন্দোলন, সংগ্রামে গৌরবময়, ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বিকালে উপজেলা বিএনপি কার্যালয়ে পৌর যুবদলের আহবায়ক মো. জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মীর জাহিদুল ইসলাম নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশিষ কুমার সাহা।

বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলাল খান, বিএনপি নেতা আবদুস সোবাহান, পৌর বিএনপি নেতা নেছার উদ্দিন রাড়ি, পৌর কাউন্সিলর ও যুবদল নেতা মো. সোহাগ মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. শাহাবুদ্দিন সিকদার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বিএনপি নেতা মো. চাঁনমিয়া মুন্সি, উপজেলা শ্রমিক দলের নেতা মো. ওয়াদুদ, আব্দুর রহিম হাওলাদার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ইউসুফ সিকদার, নাজমুল ইসলাম জুয়েল, জহিরুল ইসলাম, কাজী মাসুদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাফর আল নোমান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আহসান ইমরান, গলাচিপা সরকারি কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দলসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কেক কাটা হয়। পরে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ