২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্ম/হত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গাইবান্ধার সুন্দরগঞ্জে মোরশেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মোরশেদার বাবার বাড়ি চট্টগ্রামে। শনিবার বিকালে উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের নিজ শয়ন ঘর থেকে মোরশেদার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম। নিহত মোরশেদা ওই গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৫ সালে ঢাকায় গার্মেন্সে চাকরি করার সুবাদে মোরশেদার সাথে বিয়ে হয় শাহজাহান মিয়ার। সেখানে বছর দুইয়েক থাকার পর শাহাজাহান মিয়া তার স্ত্রীকে নিয়ে সুন্দরগঞ্জে নিজ বাড়িতে চলে আসে। বিবাহিত জীবনে তাদের ৮ বছর বয়সের একটি ছেলে ও ২ মাস বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। সংসারে স্বচ্ছলতা আনার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা পোষন করে শাহাজাহান। বিদেশে পাড়ি জমানোর জন্য শাহজাহান মিয়া তার শেষ সম্বল বসতভিটা বিক্রি করে বছরখানেক আগে তার স্ত্রী মোরশেদার ভাইকে সাড়ে ৪ লাখ টাকা দেয়। সেই থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। ঘটনার দিন মোরশেদার ভাই শাহজাহানের বিদেশ যাওয়ার ব্যাপারে আরও ৫০ হাজার টাকা চায়। এ নিয়ে আজ সাড়ে তিনটার দিকে তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এরই একপর্যায়ে মোরশেদা সবার অজান্তে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের টুইয়ের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ মোরশেদার লাশ উদ্ধার করে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জানান, নিহতের বাবা-মা ও ভাইয়ের সাথে যোগাযোগ করা হচ্ছে। তাদের সাথে কথাবার্তার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ