২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গলায় ছুরি ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বন্দরে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ৫ হাজার টাকা ধার দেয়ার কথা বলে ভবনের ছাদে নিয়ে গলায় ছুরি ঠেকিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় হাবু ওরফে হবি (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ১নং বন্দর নয়ানগর এলাকার নাজমা বেগমের একতলা ভবনের ছাদে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শুক্রবার বন্দর থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, বন্দর শাহী মসজিদ খালপাড় এলাকার মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার এক প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচয় ছিল। প্রবাসীর স্ত্রী হবু মিয়ার কাছে ৫ হাজার টাকা ধার চান। টাকা দিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর প্রবাসীর স্ত্রীকে নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিত ভাবে ছাদে নিয়ে প্রবাসীর স্ত্রী গলায় ধারালো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শুক্রবার বিকালে প্রবাসীর স্ত্রী হবু ও আলীকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সূত্র- যুগান্তর

সর্বশেষ