১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গিনেস বুকে নাম লেখানো সেই জুবায়েরকে বরিশাল জেলা প্রশাসনের সংবর্ধনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: নেক থ্রো অ্যান্ড ক্যাচেস ক্যাটাগরিতে মিনিটে ৬৫ বার বল নিক্ষেপ ও ধরে গিনেস বুকে নাম লেখানো ক্রীড়ামোদী রহমান জুবায়েরকে সংবর্ধণা দিয়েছে বরিশাল জেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিকেল তিনটায় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের কক্ষে সম্মাননা স্মারক, নগদ দশ হাজার টাকা এবং ক্রীড়া সংস্থার সৌজন্যে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার রায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, জেলা ক্রীড়া অফিসার হুসাইন আহম্মেদ, প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, আশিকুর রহমান জুবায়েরের পিতা জালাল আহম্মেদে প্রমূখ।

জানা গেছে, ফুটবলের ফ্রী স্টাইলের নেক থ্রো অ্যান্ড ক্যাচেস ক্যাটাগরিতে ২০১৬ সালের ১৫ নভেম্বর জার্মানির মার্কেল গুর্ক (Marcel Gurk) যুক্তরাষ্ট্রে অবস্থানকালে মিনিটে ৬২ বার বল নিক্ষেপ ও ধরে ফেলে বিশ্ব রেকর্ড গড়েন। তার রেকর্ড ভেঙে ঝালকাঠি জেলা শহরের বাসিন্দা ও সরকারি ব্রজমোহন কলেজের ম্যানেজমেন্ট চতুর্থ বর্ষের ছাত্র আশিকুর রহমান জুবায়ের মিনিটে ৬৫ বার নিক্ষেপ ও ধরে ফেলে মার্কেল গুর্ক রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়েন।

বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত এই খবর জানতে পেরে স্বপ্রণোদিত হয়ে রহমান জুবায়েরের পরিবারের সাথে যোগাযোগ করেন বরিশালের জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। তিনি খেলাধুলার প্রতি মানুষকে আগ্রহী এবং উৎসাহ প্রদান করতে আশিকুর রহমান জুবায়েরের মত ক্রীড়ামোদীকে সংবর্ধনা প্রদানের আয়োজন করেন।

প্রসঙ্গত, বিগত ৩০ জুন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের স্বীকৃতিপত্র ডাকযোগে ঝালকাঠি জুবায়েরের বাড়িতে পৌঁছে।

সর্বশেষ