২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গোয়ালঘরে থাকা বৃদ্ধকে ঘরে তুলে দিল পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় গোয়ালঘরে রেখে আসা বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) উদ্ধার করে তার বসতঘরে থাকার ব্যবস্থা করে দিলেন থানা পুলিশ। উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে এ ঘটনাটি ঘটে।
জানাগেছে, উপজেলার টিকিকাটা ইউনিয়নে ছোট শিংগা গ্রামের বৃদ্ধ দীনেশ বালার দুই পুত্র তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) তাদের বাবাকে বসতঘরে থাকতে না দিয়ে ঘরের পাশের গোয়ালঘরে বসবাস করার স্থান করে দেন। বিষয়টি গত রবিবার (৯ আগষ্ট) মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন। পরে তিনি এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠান। এসআই শাহানাজ ঘটনা স্থলে গিয়ে বিষয়টির সত্যতা পেয়ে বৃদ্ধ দীনেশ বালার দুই পুত্রকে ডেকে তাদের বৃদ্ধ বাবাকে নিজ ঘরেবসবাসের জন্য তুলে দেন। এসময় পুত্রদের কাছ থেকে ভবিষ্যতে এধরনের কাজ আর কখনো করবে বলে মুচলেকা নেয়াহয়।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান বলেন, পাষান্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে নিজেদের বসবাসের ঘরে স্থান না দিয়ে গোয়ালঘরে রেখে অমানবিক আচরণ করেছে। ওই বৃদ্ধকে গোয়ালঘরে রাখার সংবাদ পেয়েই পুলিশ পাঠিয়ে তাকে ঘরে থাকার ব্যবস্থা করে দেই।

সর্বশেষ