২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে গোলাগুলি, পুলিশের কব্জায় চার ডাকাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় গতকাল রবিবার বিবাগত রাত ১টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ডাকাতদলের গোলাগুলি হয়। এসময় অস্ত্র উদ্ধারসহ চার ডাকাতকে আহত অবস্থায় গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ ও বরগুনা জেলায়।

পুলিশের একটি সূত্র জানায়, ঢাকা বরিশাল মহাসড়কের গৌরনদীর খাঞ্জাপুর ও ইল্লা নামক এলাকার মাঝে ডাকাতির প্রস্ততি নিচ্ছে একদল ডাকাত- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

ঘটনাস্থলে গিয়ে গৌরনদী মডেল থানার পুলিশ ডাকাতদলকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুড়ে পালানের চেষ্টা চালায়। পুলিশও পাল্টা গুলি চালিয়ে চার ডাকাতকে গ্রেপ্তার করে। এসময় ডাকাতদের কাছ থেকে দেশীয় ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃতদের মধ্যে রফিকুল ইসলাম (৪৫), সেলীম হাওলাদার (২৭) ও মিজান হাওলাদারের (৩৮) বাড়ি বাকেরগঞ্জ থানার চরামদ্দি ও বলাইকান্দি গ্রামে। অপরজন বারেক সরদারের (৩৪) বাড়ি বরগুনা সদর থানার রায়তাব গ্রামে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন কালের কণ্ঠকে জানান, ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় গোলাগুলির ঘটনা ঘটেছে। বিস্তারিত পরে সংবাদ মাধ্যমকে জানানো হবে।

সর্বশেষ