২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

গৌরনদীতে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ভাড়া নিয়ে বাগ-বিতন্ডার জেরে চলন্ত বাস থেকে সৌদি প্রবাসী যাত্রী কালু সরদারকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকায়। আহত কালু গৌরনদীর নলচিড়া ইউনিয়নের পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

এ ঘটনায় শনিবার (২ মার্চ) সকালে আহতের শ্যালক সাইদুল ইসলাম বাদী হয়ে বাসচালক, সুপারভাইজার ও হেলপারের নামে থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী আহতের শ্যালক সাইদুল ইসলাম বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর দিকে রওনা হয়। পথে ভাড়া নিয়ে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার এবং চালকের বাগ-বিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে তাদের গৌরনদীতে না নামিয়ে কটকস্থল এলাকায় কালু সরদারকে হেলপার চলন্ত বাস থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। পরে তাদের ভুরঘাটা এলাকায় নামিয়ে দেওয়া হয়।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নগরের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছেন তার স্বজনরা। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় চালক, সুপারভাইজার ও হেলপারের নামে থানায় মামলা হয়েছে।

সর্বশেষ