২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীতে পল্লী বিদ্যুতের ১৫ লাখ টাকার তারসহ দুই চোর আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদীতে চুরি করে আনা পল্লী বিদ্যুতের অ্যালুমিনিয়ামের বিপুল পরিমাণ তার ও অন্য মালামালসহ দু’জনকে আটক করেছে পুলিশ। বুধবার (০১ সেপ্টেম্বর) সকালে উপজেলার মাহিলাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ বলছে, ১০ ড্রামে পেঁচানো অ্যালুমিনিয়ামের তারের মূল্য প্রায় ১৫ লাখ টাকা। উদ্ধার অন্য মালামালের মূল্য আনুমানিক ২ লাখ টাকার ওপরে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে গৌরনদীর মাহিলাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে মেহেদী হাসানকে (২৯) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চার ড্রাম বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়। পরবর্তীতে মেহেদীর স্বীকারোক্তি অনুযায়ী ফয়জুল্লাহ (৪৫) নামের একজনকে ছয়ড্রাম তারসহ আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, পিরোজপুর জেলার নেছারাবাদ এলাকা থেকে বৈদ্যুতিক তার ও অন্যান্য মালামাল চুরি করে গৌরনদীর মাহিলাড়া গ্রামের হুমায়ুন কবির হিমুর বাসার পেছনে রাখে একটি চোরচক্র।

মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে বিষয়টি পুলিশকে জানানো হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করেন পল্লী বিদ্যুতের ঠিকাদার অহিদুজ্জামান।

বুধবার সকালে চুরি হওয়া বৈদ্যুতিক তারসহ দু’জনকে সেই মামলায় গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ