২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা রোজা রেখে মুখের দুর্গন্ধ এড়াবেন যেভাবে বাসায় পর্যবেক্ষণে খালেদা জিয়া, সিদ্ধান্ত মেডিকেল বোর্ডের

গৌরনদীতে প্রবাসীর পাকা স্থপনা প্রকাশ্যে গুড়িয়ে দিল প্রতিপক্ষ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: প্রবাসীর নির্মানাধীন পাকা স্থাপনা প্রকাশ্যে হামলা চালিয়ে ভাঙচুর করে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার প্রত্যন্ত বয়সা গ্রামে।

মঙ্গলবার সকালে ওই গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেন লিমন অভিযোগ করে বলেন, গত দুই বছর পূর্বে জনৈক মিন্টু বেপারীর কাছ থেকে ২০ শতক জমি ক্রয় করে আমি ভোগদখল করে আসছি। অতিসম্প্রতি ওই জমিতে পাকা স্থাপনা (দেয়াল) নির্মাণ করা হয়। পাকা স্থপনা নির্মানের পর ওই জমির মালিকানা দাবি করে থানা পুলিশের কাছে অভিযোগ করেন পাশ্ববর্তী ঘরের বাসিন্দা জীবন বেপারী। পরবর্তীতে পুলিশ উভয়পক্ষের কাগজপত্র নিয়ে বুধবার (৮ ফেব্রæয়ারি) থানায় যেতে বলেন। কিন্ত এর আগেই সোমবার বিকেলে জীবন বেপারী এলাকার শতাধিক লোক ভাড়া করে তার পাকা স্থাপনাটি গুড়িয়ে দেয়।

তিনি আরও বলেন, স্থাপনাটি গুড়িয়ে দেওয়ায় তার পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। অভিযুক্ত জীবন বেপারী বলেন, বিরোধীয় জমি নিয়ে আদালতের নিষেধাজ্ঞা থাকার পরেও সেখানে পাকা স্থাপনা নির্মাণ করেছে প্রবাসী লিমন। এজন্য লোকজন নিয়ে স্থাপনা ভেঙ্গে ফেলা হয়েছে।

গৌরনদী মডেল থানার এসআই মো. শাহজাহান জানান, ৯৯৯ নাম্বার থেকে ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।’’

সর্বশেষ