১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব

গৌরনদীতে বিপুল পরিমানে অবৈধ পলিথিন জব্দ করলেন ইউপি চেয়ারম্যান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ভীমেরপাড় এলাকার একটি বাসা থেকে বিপুল পরিমান অবৈধ পলিথিন জব্দ করেন ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

আজ রবিবার (৭ জুন) সকাল ১১ টায় রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও স্থানীয় মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান মোঃ হাসান আল মামুন, ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান, মোঃ মিন্টু শিকদার, ইউপি সচিব সৌরভ ভট্টাচার্য্য ও সাবেক ইউপি সচিব মোঃ মাহতাব হোসেন, গ্রাম পুলিশ মোঃ জসিম বেপারী, মোঃ রুবেল হাওলাদার, সেচ্ছাসেবক মোঃ পলাশ হাওলাদার, মোঃ হাফিজুল ইসলাম, মোঃ রমিন হাওলাদার, মোঃ সজিব খলিফা, মোঃ কাঞ্চন হাওলাদার, পলাশ মন্ডল ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ আল আমিন কবিরাজ এদের নিয়ে এসব অবৈধ পলিথিন জব্দ করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন।

জানা গেছে- ভীমেরপাড় গ্রামের মৃত অজেদ আলী হাওলাদারের ছেলে আবুল কালাম হাওলাদারের বাড়িতে প্রায় তিন মাস আগে উজিরপুর উপজেলার শিকারপুরের মোঃ আলী হোসেনের ছেলে মোঃ জুয়েল খান চানাচুরের ব্যবসা করবে বলে ঘড়টি ভাড়া নেয়। জুয়েল উক্ত ঘড় ভাড়া নেয়ার পর থেকে চানাচুরের ব্যবসা না করে ঘড়ের মালিককে এড়িয়ে গোপনে অবৈধ নিষিদ্ধ পলিথিনের ব্যবসা চালিয়ে যাচ্ছেছিলেন। জুয়েলের এব্যবসার কথা এলাকার কেহ বুঝে উঠতে পারেনি। তিনি সকলের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় পলিথিন সরবরাহ করার মাধ্যমে ব্যবসা করে যাচ্ছেন।

পড়ে জব্দকৃত পলিথিন ইউনিয়ন পরিষদ কার্যলয়ের ফোজতে নিয়ে আসা হয় এবং এবিষয়ে থানা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

সর্বশেষ