২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃ*ত্যু ভোলার তিন উপজেলায় ভোটের সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোতে নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে যুবককে পি*টি*য়ে হ*ত্যা মঠবাড়িয়ায় ট্রাকচাপায় পরিবার পরিকল্পনা পরিদর্শক নি*হ*ত নিজের উৎপাদিত পেট্রোলে মোটরসাইকেল চালাচ্ছেন বরগুনার আনোয়ার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলায় নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচন গলাচিপায় ৪৮ ঘণ্টার মধ্যে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পটুয়াখালীতে প্রিন্সিপালের নির্যাতনের শিকার সহকারী শিক্ষক

গৌরনদীতে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের গৌরনদীতে একটি ক্লিনিকে চিকিৎসকের ভুল চিকিৎসা ও দায়িত্ব অবহেলায় দ্বীপায়ন রায় (৯) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৩ মার্চ) সকাল ৯টার দিকে গৌরনদী টিএন্ডটি মোড় সংলগ্ন শিকদার ক্লিনিকে এই ঘটনা ঘটে।

দ্বীপায়ন পাশ্ববর্তী উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রামের দুলাল রায়ের ছেলে ও কারফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিলো।

দ্বীপায়নের বাবা দুলাল রায় অভিযোগ করেন, দ্বীপায়ন রায় জ্বর, বমি ও মাথা ব্যাথায় আক্রান্ত হলে গত ১১ মার্চ দিবাগত রাতে তাকে গৌরনদী শিকদার ক্লিনিকে এমবিবিএস ডা. সামিউল ইসলামের অধীনে ভর্তি করা হয়। সেখানে একদিন চিকিৎসারত থাকা অবস্থায় দ্বীপায়নের শারীরিক অবস্থার অবনতি ঘটে। গতকাল মঙ্গলাবর রাতে শিশু দ্বীপায়ন বেশি অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের অনুরোধ করেন। ডাক্তার তাদের কথায় কর্নপাত না করে ক্লিনিক থেকে আমার ছেলেকে শেবাচিম হাসপাতালে প্রেরন করতে রাজী হয়নি। ওই ক্লিনিকের ডা. সামিউলের ভুল চিকিৎসা ও অবহেলার কারণে বুধবার সকাল ৯টার দিকে দ্বীপায়ন মৃত্যুর কোলে ঢলে পড়ে। তিনি ওই চিকিৎসকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ওই ক্লিনিকের ডা. সামিউল ইসলাম বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। থানা পুলিশের উপস্থিতিতে ডাক্তার ও ক্লিনিকের বিরুদ্ধে কোন অভিযোগ নেই মর্মে দ্বীপায়ন রায়ের স্বজনরা ক্লিনিক কৃর্তপক্ষের কাছে লিখিত দিয়ে গেছেন।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, স্কুল ছাত্রের মৃত্যুর খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।’’

সর্বশেষ