২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীতে মাইক্রোবাসে সরকারি সাইনবোর্ড লাগিয়ে যাত্রী পরিবহন ! অতপর জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধিঃ লকডাউনের মধ্যে প্রাইভেটকারে ম্যাজিষ্ট্রেট ও সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহনের অভিযোগে চালককে দশ হাজার টাকা জরিমানা ও লিখিত মুচলেকা আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে গৌরনদী হাইওয়ে থানার সামনে ভ্রাম্যমান আদালত চালিয়ে এ জরিমানা করেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী হাইওয়ে থানার সামনে মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। বৃহস্পতিবার দুপুরে চেকপোষ্টে কর্মরত সার্জেন্ট মোঃ মাহাবুব ইসলাম বরিশাল থেকে ঢাকা গামী মাইক্রোবাকে (ঢাকা মেট্রো-চ ১৯-৪৫৭৩) থামানোর সংকেত দেন।হাইয়েচ মাইক্রোবাস টি থামানোর পর গাড়ির সামনে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বরিশাল, পিছনে ডাক বিভাগের স্টিকার এবং গাড়ির ভিতরে অনেক যাত্রী দেখা যায়। এসময় চালক মোঃ তাজুল আহম্মেদকে (৩৮) জিজ্ঞাসা করলে সে (চালক) অসংলগ্ন কথা বলেন। পরবর্তীতে গাড়িটি ও চালক তাজুল আহম্মেদকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়া হয়। পরে উপজেলা ভ্রাম্যমাণ আদালতের কাছে লিখিত ভাবে প্রতারনার দায় স্বীকার করায় তাজুলকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ