২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় চিড়া-মুড়ি দিয়েই ত্রাণে ক্ষান্ত, ঠায় বসে দুর্গতরা অ্যাজমা কি পুরোপুরি নিরাময় সম্ভব? কলাপাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ব্র্যাক প্রতিষ্ঠানের নগদ অর্থ সহায়তা প্রদান বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল বরিশাল ল্যাবএইডে চিকিৎসা নিতে গিয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা.... ক্ষতিগ্রস্তদের মাঝে বরিশাল মহানগর জামায়াতের আর্থিক সহায়তা প্রদান পটুয়াখালীর বাউফলে দুঃস্থদের মাঝে চেক বিতরণ বাউফলে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত বরিশালে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিক্রিকালে ২১ কচ্ছপ উদ্ধার বরিশালে আ. লীগ নেতার বক্তব্যে বিপাকে যুবদল নেতা তসলিম

গৌরনদীতে সন্তান সম্ভাবা মানসিক ভারসাম্যহীন নারীকে নেওয়া হলো হাসপাতালে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের গৌরনদীতে মানসিক ভারসাম্যহীন সন্তান সম্ভাবা এক নারীকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। হাসপাতালের ডেলিভারি ওয়ার্ডে ওই নারীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বিপুল হোসেন জানান, বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার বাটাজোর-শৌলকর রাস্তায় ওই নারীর প্রসব বেদনা শুরু হয়। এ সময় তার চিৎকার শুনে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ফায়ার সার্ভিসকে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, মানবিক দিক বিবেচনা করে ওই ইউপি সদস্য দুপুর ১টার দিকে আমাদের বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গে একটি টিম ঘটনাস্থলে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু আবদুল্লাহ খান জানান, বিষয়টি নজরে আসার পর তাৎক্ষণিকভাবে ওই নারীর নিরাপদ সন্তান প্রসবের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান জানান, সন্তান প্রসবের জন্য মানসিক ভারসাম্যহীন নারী ডেলিভারি ওয়ার্ডে নার্সদের পর্যবেক্ষণে রয়েছে।

সর্বশেষ