১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে সম্ভাব্য মেম্বর প্রার্থীর কর্মীদের উপর হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি :: উঠান বৈঠক থেকে ফেরার পথে সম্ভাব্য মেম্বর প্রার্থীর কর্মীদের উপর হামলা ও কৃষি সবজী বাগানসহ পানের বরজে ব্যপক ভাংচুর চালানোর অভিযোগ উঠেছে ওই এলাকার বর্তমান মেম্বর (ইউপি সদস্য) গিয়াস মৃধার উপর। ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে থানা পুলিশ।

জানা যায়, নির্বাচন কমিশন (ইসি)’র সিদ্ধান্তযায়ী প্রথম ধাপে বরিশালের গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ আগামী ১১ এপ্রিল। এরই ধারাবাহিকতায় উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে উঠান বৈঠকের আয়োজন করেন সম্ভাব্য মেম্বর প্রার্থী আরোজ আলী সরদার। উঠান বৈঠক শেষে সম্ভাব্য মেম্বর প্রার্থী আরোজ আলী সরদারের কর্মী ও সাধারণ ভোটারা বাড়ি ফেরার পথে খাঞ্জাপুর ও কমলাপুর মধ্যবর্তী স্থানে আসলে ওই ওয়ার্ডের বর্তমান মেম্বর (ইউপি সদস্য) গিয়াস মৃধা তার ভাই ইয়াকুব আলী মৃধা, শহিদ হাওলাদার, জিয়া হাওলাদার, রুবেল হাওলাদারসহ ২০/২৫ জনকে সাথে নিয়ে টেটা, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। নিরস্ত্র আরোজ আলী সরদারের কর্মী ও সাধারণ ভোটারা উপায়ন্তর না পেয়ে প¦ার্শবর্তী কৃষি সবজী বাগান ও পানের বরজে ঢুকলে সবজী বাগান ও পানের বরজে ব্যপক ভাংচুর চালায় গিয়াস মৃধা ও তার সমর্থকরা। এবং আরোজ আলীর বাড়িতে গিয়ে তার ছোট ভাই বারেক সরদারের স্ত্রী চম্পা বেগমকে তাকে (গিয়াস) ভোট না দিলে সবাইকে দেখে নেবার হুমকি প্রদান করে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

চম্পা বেগম বলেন, গিয়াস মৃধা ও তার সমর্থক বাহিনীরা বাড়িতে কাউকে না পেয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এবার যদি আমরা তাকে (গিয়াস) ভোট না দেই তাহলে আমার স্বামী ও মেয়ে জামাতাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

এ ব্যপারে মেম্বর (ইউপি সদস্য) গিয়াস মৃধার সাথে মুঠোফোনে অনেক বার যোগাযোগ করার চেষ্টা করে সারা পাওয়া যায়নি।

ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরনদী মডেল থানার এএসআই মোঃ মোকছেদ মোল্লা বলেন, ফোন পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সবজী বাগান ও পানের বরজের বেড়া ভাঙচুরের আলামত দেখতে পেয়েছি।

সর্বশেষ