১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নছিমন চালক নিহত, আহত ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি ::: বরিশালের গৌরনদীতে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় নছিমন চালক রানা প্যাদা (৩০) নিহত ও অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার কটকস্থল বাসষ্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত রানা প্যাদা উপজেলার কটকস্থল গ্রামের সিরাজ প্যাদার পুত্র।

গৌরনদী ফায়ার ষ্টোশনের সাব অফিসার আখতার উদ্দিন জানান, ঢাকা থেকে বরিশাল গামী যাত্রীবাহী বিআরটিসি বাস কটকস্থল বাসষ্ট্যান্ড আরিফ ফিলিং ষ্টোশনের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক থেকে আসা নছিমনকে চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পরে। এতে নছিমনসহ চালক রানা প্যাদা বাসের নিচে চাপা পরেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাসের অংশ বিশেষ কেটে রানা প্যাদার লাশ উদ্ধার করেন।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনা কবলিত বাস ও নছিমন জব্দ করেছে।

সর্বশেষ