২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে ১৫ লাখ টাকার বৈদ্যুতিক তারসহ চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম মীর, গৌরনদী।। বরিশালের গৌরনদীতে পল্লী বিদ্যুতের ১৫ লাখ টাকার বৈদ্যুতিক চোরাই তার ও হার্ডওয়ারের কিছু মালামালসহ আন্তঃজেলা চোরচক্রের সদস্য মেহেদী হাসান (২৯) ও ফয়েজ উল্লাহকে (৫০) গ্রেপ্তার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের হুমায়ন কবির হিমুর বাসার পিছন থেকে পরিত্যক্ত অবস্থায় বৈদ্যুতিক তারের চারটি বড় ড্রাম ও হার্ডওয়ারের কিছু মালামাল উদ্ধার ও তাকে (মেহেদী) গ্রেপ্তাার করা হয়। মেহেদীর স্বীকারোক্তি অনুযায়ী রাতে বরিশাল মহানগরের রুপাতলী থেকে ফয়জুল্লাহকে ছয় ড্রাম তারসহ গ্রেপ্তার করা হয়।

মেহেদী হাসান যশোর জেলার কেশবপুর থানার টিটাবাজিতপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। ফয়জুল্লাহ নোয়াখালী জেলার সেনবাগ থানার ছাতারপাইয়া গ্রামের মৃত্যু হাজী ওলিউল্লাহর ছেলে। এ ব্যাপারে পিরোজপুর পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় নতুন বিদ্যুৎ লাইন নির্মাণ কাজের ঠিকাদার বাগেরহাট জেলার মোরলগঞ্জ থানার পূর্বসরালিয়া গ্রামের অহিদুজ্জামান খান বাদি হয়ে ওই রাতেই একটি মামলা দায়ের করেন। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বরিশাল জেল হাজতে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, পিরোজপুর পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় নতুন বিদ্যুৎ লাইন নির্মান কাজের ১৫ লাখ টাকা মূল্যের বৈদ্যুতিক তার ও কিছু হার্ডওয়ারে মালামাল চুরি করে ট্রাক যোগে থানা এলাকায় নিয়ে আসে সংঘবদ্ধ একটি চোরচক্র। গোপন সূত্রে খবর পেয়ে থানার এসআই মোঃ শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার বিকেলে উপজেলার মাহিলাড়া গ্রামের হুমায়ন কবির হিমুর বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাসার পিছন থেকে পরিত্যক্ত অবস্থায় পল্লী বিদ্যুতের বৈদ্যুতিক তারের চারটি বড় ড্রাম ও কিছু হার্ডওয়ারের মালামাল উদ্ধার করা হয়। এ সময় আন্তঃজেলা চোরচক্রের সদস্য মেহেদী হাসানকে গ্রেপ্তার করে। মেহেদীর স্বীকারোক্তি অনুযায়ী রাতে বরিশাল মহানগরের রুপাতলী এলাকায় অভিযান চালিয়ে ফয়জুল্লাহকে বড় ছয়ড্রাম তারসহ গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ