২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন মামলার প্রধান আসামি গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদীতে ষষ্ট শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে (১১) ধর্ষণের মামলার এজাহার নামীয় প্রধান আসামি হাফিজ হাওলাদারকে (২৪) পুলিশ শুক্রবার রাতে ঢাকা সাভার থেকে গ্রেপ্তার করেছে। শনিবার তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার উপ পরিদর্শক কে এম আব্দুল হক জানান, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বেজগাতি গ্রামের ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১১) গত ৩১ মে দুপুর দেড়টার দিকে চাচাতো মামা একই উপজেলার একই গ্রামের মেনাহাজ উদ্দিন হাওলাদারের ছেলে হাফিজ হাওলাদার (২৪) স্কুল ছাত্রীকে কথা শোনার জন্য ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত হাফিজ হাওলাদার পালিয়ে যায়। প্রতিবেশী ও স্বজনরা রক্তক্ষরন অবস্থায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, এ ঘটনায় নির্যাতিতার নানি বাদি হয়ে গত ২ মে বখাটে হাফিজ হাওলাদারের (২৪) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে হাফিজ হাওলাদার পলাতক রয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার রাতে ঢাকা সাভার থেকে হাফিজকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ