১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরফ্যাশনে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগ সরকারের গত ১৪ বছরের সাফল্য, উন্নয়ন অগ্রযাত্রা সম্পর্কে জনগণকে অবহিত করা এবং ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে’ ভোলার চরফ্যাশন উপজেলায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টায় একযোগে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

‘জামাত–শিবির–রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়; শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ নেতাকর্মীদের এমন বিক্ষোভ মিছিলে মুখরিত ছিল চরফ্যাশন পৌর শহর। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফ্যাশন স্কয়ার শহীদ মিনার চত্বরে শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহম্মদ উল্লাহ, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আল এমরান, উপজেলা শ্রমিক লীগ সভাপতি জাহাঙ্গির হোসেন কুতুব, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সোহাগ ও সাধারণ সম্পাদক আশিব প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ষড়যন্ত্র করে বলেছিল, ১১ তারিখ থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে। কিন্তু কিছুই হয়নি। বরং বিএনপি আবার ঘরে পালিয়ে গেছে। বিএনপির ফাঁকা বুলি ফাঁকা হয়ে মিথ্যা প্রমাণিত হয়েছে। তারা আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এখন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগের শান্তি সমাবেশ অব্যাহত থাকবে।

সর্বশেষ