১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে টমটম উদ্ধারের পর একই খাদ থেকে শিশুর মরদেহ উদ্ধার, চালক গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলার চরফ্যাশনে সড়কের পাশে খাদ থেকে একটি টমটম উদ্ধারের পর জুতার সুত্রধরে একই খাদ থেকে আবু সায়েদ (৯) নামের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা ভিত্তিতে চালক রুহুল আমিন কুট্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে গ্রেপ্তার চালক রুহুল আমিন কুট্টিকে (৩৫) আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে, গত বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার চৌমুহনী বাজার সংলগ্ন পশ্চিম পাশে আঞ্চলিক সড়কে পাশের খাদ থেকে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। ওইদিন রাতে শিশুর বাবা বাদী হয়ে শশীভূষণ থানায় মামলা করলে রাত আড়াইটার দিকে চালক রুহুলকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত শিশু ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. বাখের সর্দারের ছেলে।

স্থানীয়রা জানান, সকাল ১০টায় চৌমুহনী বাজার সংলগ্ন সড়কের পাশে নিয়ন্ত্রন হারিয়ে একটি টমটম খাদে পড়ে যায়। পরি টমটম চালক রুহুল তার দুঘর্টনা কবলিত টমটমটি রেখে ঘটনাস্থল থেকে চলে যান। ওইদিন ১১টার দিকে তার স্বজনরা খাদ থেকে টমটমটি উদ্ধার করে নিয়ে যান। পরে বিকাল ৪টার দিকে ওই একই খাদে ওই শিশুর জুতা ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। স্থানীয়দের ধারনা নিহত শিশু পথচারী ছিলেন। নিয়ন্ত্রন হারানো টমটমটি সড়কের পাশে থাকা শিশুটিকেসহ পানি ভর্তি খাদে পরে যায়। টমটমের নিচে চাপা পরেই শিশুটি মৃত্যু হতে পারে বলে ধারনা তাদের।

শিশুর বাবা বাখের সর্দার বলেন, আমার ধারনা টমটম চালক তার শিশু ছেলে রুহুলকে চাপা দিয়ে হত্যা করে খাদে ফেলে পালিয়ে গেছে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক জানান, এ ঘটনায় মামলার ভিত্তিতে অভিযুক্ত রুহুলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ