১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব

চরফ্যাশনে বেতুয়া লঞ্চ টার্মিনাল টিকেট ৫ টাকা করায় সোশ্যাল মিডিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রশংসার ঝড়!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন : বাংলাদেশের বৃহত্তর দ্বীপজেলা ভোলার নান্দনিক ও পর্যটনকেন্দ্র সমৃদ্ধ উপজেলা চরফ্যাশন। দু,ঈদসহ শীত ও ছুটির দিনে হাজার হাজার পর্যটন প্রেমি মানুষের ঢল নামে এখানে। চরফ্যাশনে পর্যটন প্রেমি মানুষের আসার একমাত্র মাধ্যম ঢাকা থেকে লঞ্চে। উপজেলা শহরের পূর্ব দিকে মেঘনা নদীর তীরবর্তী বেতুয়া লঞ্চ টার্মিনাল ও পশ্চিমে তেতুলিয়া নদীর তীরবর্তী ঘোসের হাট লঞ্চ টার্মিনাল হয়ে আসা যাওয়া করতে হয়। দীর্ঘদিন দুই ঘাট দিয়ে যাতায়াতরত হাজার হাজার পর্যটক ও স্হানীয় লন্চ যাত্রীকে জিম্মি করে ঘাট ইজারাদারগণ ঘাটে প্রবেশ টিকেট ১০ টাকা করে আদায় করতেন।
চরফ্যাশনের সচেতন মহলের দাবীর পেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান স্হানীয় সংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রাণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবদুলাহ আল ইসলাম জ্যাকব ও ভোলা জেলা প্রশাসকের সাথে পরামর্শ করে ঘাট টিকেট ১০ টাকার পরিবর্তে ৫ টাকা আদায়ের নির্দেশ দেন ১১ মে বুধবার ও ঘোসের হাটে ১২ মে বৃহস্পতিবার।

এব্যাপারে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান সাংবাদিককে বলেন, জনস্বার্থে ১০ টাকার পরিবর্তে ৫ টাকা ঘাট টিকেট নিধারিত করে দেয়া হয়েছে। এর বেশি টাকা আদায় করলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হবে।

এদিকে দীর্ঘদিন ধরে চলে লঞ্চ টার্মিনালের টিকিট ১০ টাকার পরিবর্তে ৫ টাকা করায় চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানকে স্বাগত / অভিনন্দন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে চরফ্যাশনের শত শত মানুষ। পাশাপাশি এর বেশি টাকা আদায় করলে জনস্বার্থে মোবাইল কোর্ট অভিযানের দাবীও জানান তারা।

সর্বশেষ