২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

চরফ্যাশনে ব্যবসায়ীকে ক্ষতি করতে কর্মচারী রাজি না হওয়ায় হাত-পা বেঁধে নির্যাতন!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক, ভোলা। ভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগন্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী মোসলেহ উদ্দিন হাওলাদারের ক্ষতি করতে কর্মচারী নিহাদকে গতিপথ রোধ করে প্রস্তাব, রাজি না হওয়ায় হাত- পা বেঁধে নির্যাতন করেছে অজ্ঞাত একটি চক্র। গতকাল ১৮ জানুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় হাজারীগন্জ ইউনিয়নের চেয়ারম্যান টু খেজুর গাছিয়া সড়কের মিন্টু ডুবাই বাড়ি সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটেছে।
চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন দোকান কর্মচারী নিহাদ এই প্রতিবেদককে জানান, বৃহস্পতিবার রাতে দোকান মালিক মোসলেহ উদ্দিন হাওলাদারের কাছে থেকে রাতে বিদায়ী নিয়ে, নিজ বাড়িতে যাওয়ার পথে মিন্টু ডুবাই বাড়ি সংলগ্ন রাস্তায় পিছনে পিছনে কে যেন আমার হেঁটে আসছে। আলো না থাকায় চেহারা স্পষ্ট বুঝা সম্ভব হয়নি।আমাকে রাস্তা আটকে বলেন, তুমি কোন দোকানে থাক, আমি বললাম, চেয়ারম্যান বাজারে মোসলেহ উদ্দিন হাওলাদারের সার ও কীটনাশকের দোকানে। ওই লোক আমাকে বলেন,মোসলেহ উদ্দিন হাওলাদারের বিরুদ্ধে একটা কাজ করতে হবে। আমি করতে পারবোনা বললেই, আমনি, আমার কাঁধে ইনজেকশনের সুই দিয়ে আঘাত করে।আমি মাটিতে পড়ে গেলে, হাত পা বেঁধে রাস্তার পাশ্ববর্তী এক বাড়িতে ফেলে যায়।
হাজারীগন্জ ৫নং ওয়ার্ডের বাসিন্দা রিয়াজ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে আমাদের বসতগৃহের পাশে এক যুবককের কান্নার শব্দ শুনে, বাহিরে এসে দেখি নিহাদ হাত,পা বাঁধা অবস্হায় মাটিতে পড়ে আছে। তার পরিবারকে খবর দিলে, তারা এসে বাঁধ কেটে আহত নিহাদকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।
এব্যাপারে নিহাদের মা স্বপনা বেগম সাংবাদিককে বলেন, আমার ছেলেকে হাত,পা বেঁধে যারা নির্যাতন করছে, তাদের বিচার দাবি করছি।
চেয়ারম্যান বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী মোসলেহ উদ্দিন হাওলাদার বলেন, নিহাদ আমার দোকান কর্মচারী, যারা নিহাদকে নির্যাতন ও আমাকে ক্ষতি করতে চেয়েছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবো।
কারা জড়িত থাকতে এপ্রসঙ্গে তিনি বলেন, আমার তালাক প্রাপ্ত প্রথম স্ত্রী এর সাথে জড়িত থাকতে পারে। তার অপকর্মের কারণে, তাকে তালাক দিয়েছি। আমার ২টা মেয়ে আছে, আমি তাদের বরণ পোষন দিচ্ছি নিয়মিত। আমি ২য় স্ত্রী ও সন্তান নিয়ে ভালো থাকি, এটা তালাক প্রাপ্ত স্ত্রীর পছন্দ না। একটি সংঘবদ্ধ চক্র দিয়ে আমার ক্ষতি সাধনে চেষ্টা করে যাচ্ছে।
এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি,তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ