১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরফ্যাশনে— মসজিদে সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহাম্মদপুরে মসজিদের ভিতর সাংবাদিক মোঃ সিরাজুল ইসলামের ওপর অতর্কিত হামলা করেছে স্থানীয় মতিন, মিলন, মিছির, মোঃ হানিফ ও শামীমসহ একদল সন্ত্রাসী বাহিনী।

সোমবার (২৫ এপ্রিল) উপজেলার দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়নের ফরিদাবাদ গ্রামের হাজী ইউনুছ মিয়া মাঝি বাড়ীর দরজার জামে মসজিদের ভিতর এ ঘটনা ঘটে। এঘটনায় সাংবাদিক সিরাজুল ইসলামের বাদী হয়ে ৫ জনকে আসামী করে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সাংবাদিক সিরাজুল ইসলাম জানান, সোমবার(২৫ এপ্রিল) হাজী ইউনুছ মিয়া মাঝি বাড়ীর দরজায় যোহরের নামায আদায় করার জন্য যান। নামায শেষে বাড়ীর পুকুরের মাছ ছাড়াকে কেন্দ্র করে অশ্লীল ভাষায় গালিগালাজ করার প্রেক্ষাপটে সাংবাদিক সিরাজুল ইসলাম বাধা দেওয়ায় মসজিদের ভিতর উপস্থিত মুসল্লিদের সামনে মতিন, মিলন, মিছির, মোঃ হানিফ ও শামীমসহ আমার ওপর অতর্কিত হামলা করে। পরে মুসল্লিরা আমাকে তাদের মারধরের হাত থেকে রক্ষা করে। তার কিছুক্ষন পর আবার লাঠি-সোটা নিয়ে আমাদের ঘরের সামনে গিয়ে বলে বের হও তোমাদেরকে মেরে ফেলবো। হানিফ দেশীয় অস্ত্র নিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করার জন্য তার দিকে এগিয়ে আসে। আমাদের পরিবারের লোকজনদের ওপর বড় ধরনের হামলা করবে বলে হুমকি প্রদান করে। পরে আমাকে আমার পরিবারের লোকজন আহত অবস্থায় চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। উপজেলা মেডিকেল অফিসার ডাঃ শায়লা আমিন এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছি। এ ঘটনায় আমি বাদী হয়ে দুলারহাট থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
মঙ্গলবার(২৬ এপ্রিল) সকাল ১১ টায় দুলার হাট থানার ওসি(তদন্ত) আব্দুস সালাম ও তদন্ত কর্মকর্তা মানিক হাওলাদার ঘটনাস্হল তদন্ত করে সাক্ষী প্রমাণের ভিত্তিতে অভিযোগ টি সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযোগ টি সত্যতা নিশ্চিত করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ