১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে কামরুল ইসলাম সজীবের মনোনয়নপত্র দাখিল নির্বাচিত হলে সড়ক মেরামতের উদ্যোগ নেওয়া হবে – ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আগামী জুনের মধ্যে অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক হবে- এমপি মেনন উজিরপুরে নয়া দিগন্তের সাংবাদিকের ওপর হামলা, মোটরসাইকেল ভাংচুর তালতলীতে তরুণীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা ইউপি চেয়ারম্যানের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে এসএম জাকিরের মনোনয়ন দাখিল বরিশালে জমে উঠেছে উদীচীর বৈশাখী মেলা বরিশালের ২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান ১২ প্রার্থী বরিশাল নগরীতে সংখ্যালঘু নারী ও তার মেয়েকে মারধর শেবাচিমের প্রিজন সেলে হত্যা : তিন কারা পুলিশ বরখাস্ত, ঘটনা তদন্তে কমিটি

চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
কেক কাটা ও আলোচনা সভার মধ্যেদিয়ে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার সকালে চরফ্যাসন জেলা পরিষদ মার্কেটে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে কেককাটার মধ্যেদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
আলোকিত সকাল পত্রিকার স্টাফ রির্পোটার হাসান লিটনের সভাপতিত্বে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি ইয়াছিন আরাফাত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক কল্যান তহবিলের সাধারন সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য যুগান্তর প্রতিনিধি এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার,সহ-সভাপতি কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার,যুগ্ম সম্পাদক মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এবং সংবাদ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও নিরপেক্ষ গণমাধ্যম হিসেবে দৈনিক আলোকিত সকাল পত্রিকাটি সারাদেশ ব্যাপী পরিচিতি লাভ করেছে। প্রতিষ্ঠা লগ্ন থেকে ৫ম বছরে পর্দাপন করে সংবাদ প্রকাশের মাধ্যমে গ্রাহক ও পাঠকদের মন কেড়ে নিয়েছে। আগামী দিন গুলোতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এগিয়ে যাবে । সাড়া জাগাবে বাংলাদেশের পাঠকের মনে।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক ও আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সময়ের চিত্র পত্রিকার প্রতিনিধি, এম আর মমিন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও খবর পত্র পত্রিকার চরফ্যাসন প্রতিনিধি অশোক সাহা, সদস্য ও ক্রাইম আওয়ার পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, সদস্য ও খোলা কাগজ প্রতিনিধি জিহাদুল ইসলাম, সদস্য ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি শামসুদ্দিন হাওলাদার প্রমুখ।

সর্বশেষ