১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

চরফ্যাসনে গৃহবধুর উপর সন্ত্রাসী হামলায় আহত ২, আটক ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে আমেনা নামের এক গৃহবধূর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে দুলারহাট থানাধীন আহাম্মদপুর ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় গৃহবধূ মোসাঃ আমেনা ও স্থানীয় দফাদার জসিম উদ্দিনসহ ২ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতরা চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

খবর পেয়ে দুলারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন জনকে আটক করেছে বলে সূত্রে জানা গেছে। আটকৃতরা হলেন,মোঃ মোতাহার পিতা-মৃত ইদ্রিস, ছগির পিতা মোঃমোতাহার ও আরিফ পিতা মোঃ মোস্তফা।

গৃহবধূ আমেনা অভিযোগ করে বলেন , আমার স্বামী দক্ষিন কোরিয়া থাকে তিনি দ্বিতীয় বিবাহ করায় আমাকে নিয়ে সংসার করতে চায়না। আমার সাথে দশ মাস পর্যন্ত কোনো ধরনের যোগাযোগ করছেনা। আমার স্বামী প্রবাসে থাকায় আমার দেবর ও শ্বশুর মিলে দুলারহাট বাজার থেকে সন্ত্রাসী এনে আমাকে এবং আমার সন্তানদেরকে ঘর থেকে বের করে দিয়ে সকল মালামাল নিয়ে যেতে চেয়েছে এবং আমাকে ব্যাপক মারধর করেছে।

আমার ছোট তিন বছরের বাচ্চাটার হাতেও আঘাত করেছে।
এ ঘটনায় দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন, বিষয়টি আমরা জেনেছি পুলিশ জড়িতদের আটক করেছে। আমরা যথাযথ ব্যবস্থা নিচ্ছি।
এম লোকমান হোসেন
চরফ্যাশন ভোলা

সর্বশেষ