১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরফ্যাসন প্রেসক্লাবের নয়া কমিটি – হাসেম মহাজন সভাপতি মনির আহমেদ শুভ্র সাধারণ সম্পাদক নির্বাচিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক : চরফ্যাসন প্রেসক্লাবের ২০২৪-২০২৫ সালের কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অধ্যক্ষ আবুল হাসেম মহাজন এবং সাধারণ সম্পাদক হিসেবে অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র নির্বাচিত হয়েছেন ।
গতকাল বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় চরফ্যাসন হোটেল মারুফ ইন্টারন্যাশনালে প্রেসক্লাব সদস্যদের দ্বি-বার্ষিক সাধারণ সভায় দুই বছরের জন্য এই কমিটি নির্বাচন করা হয়। সভায় প্রেসক্লাবের নির্বাচন কমিশনার সাবেক অধ্যক্ষ কায়ছার আহমেদ দুলাল এই কমিটি ঘোষণা করেন।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
আরো বক্তব্য রাখেন নির্বাহী সদস্য বাদল কৃষ্ণ দেবনাথ, সম্মানিত সদস্য পৌর মেয়র মোঃ মোরশেদ, রুহুল আমিন বাবুল, সহ-সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, বার্তা সম্পাদক কামরুল শিকদার প্রমুখ।
সভায় সদস্যদের সম্মতিক্রমে আমার সংবাদ এর নিজস্ব প্রতিবেদক রেদোয়ানুল হক, বরিশাল বার্তার যুগ্ম সম্পাদক ইউছুফ হোসেন ঈমন, টিটিভি অনলাইনের তছলিম আখনকে প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।
এদিকে বিশিষ্টজনরা চরফ্যাসন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষ