১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরমোনাই মাহফিলে আসা যুবকের লাশ মিলল কীর্তনখোলা নদীতে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: নিখোঁজের তিনদিন পর বরিশাল কীর্তনখোলা নদী থেকে তানভীর নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ মার্চ) সকালে স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

তানভীর নারায়নগঞ্জের রূপগঞ্জ তারাবো বিশ্বরোড এলাকার বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে। তাদের গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গাগুরিয়া গ্রামে। বর্তমানে তারা পরিবারসহ তারাবো বিশ্বরোড এলাকায় থাকতেন।

জানা গেছে, চরমোনাইর মাহফিলে তিনি এসেছিলে। মাহফিলে এসে এমভি আচল লঞ্চের ২০২ নং কেবিনে থাকতেন। শুক্রবার (১ মার্চ) বেলা ১১টার দিকে তিনি নদীতে গোসল করতে গিয়ে ভেসে যান। এ ঘটনায় শনিবার বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানায় তার পরিবার একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সোমবার সকালে তার মরদেহটি কীর্তনখোলা নদীর চরআবদানি এলাকায় নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতয়ালী পুলিশ, কাউনিয়া থানা পুলিশ, কোস্ট গার্ড ও নৌ পুলিশ মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সর্বশেষ