২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী নিহত বরগুনায় কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার তালতলীতে পুকুর খনন করতে গিয়ে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ সদস্য আহত মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ দেখতে দর্শনার্থীদের ভিড় মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।। নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন গবেষণার জন্য অনুদান পেলেন ১২৪ জন চিকিৎসক

চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না ::
জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেছেন, অর্থনৈতিক মুক্তির জন্য সঠিক পরিকল্পনা ও উদ্যোগ অপরিহার্য। জাকের পার্টির অর্থনৈতিক কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনেরই হাতিয়ার। চলমান কর্মসূচীর সর্বাত্মক সফলতার জন্য তাই সকলকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে।
পিরোজপুরের নেসারাবাদ উপজেলা জাকের পার্টি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন। জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, বেকার যুবক সমাজে অশান্তি বয়ে আনে। তাদের বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত করাই আমাদের লক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বরিশাল বিভাগের পক্ষে ফয়েজ-উল বারী, বরিশাল বিভাগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মনিরুজ্জামান মনির, বরিশাল বিভাগের সিনিয়র সহ-সভাপতি ও বরিশাল জেলার সভাপতি মিলন হোসেন সহ পিরোজপুর জেলার সভাপতি ফরহাদ আহমেদ সিয়াম, সাধারণ সম্পাদক নাজমুল হাসান জাবের ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি ।

সভার সভাপতিত্ব করেন নেছারাবাদ উপজেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সভাপতি নাজমুল ইসলাম । এছাড়াও এ সময় জাকের পার্টি মূলদল ও ছাত্র ফ্রন্টের পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ