৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতা শেখর-খোকন কারাগারে বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের দু’গ্রুপের সংঘর্ষে, তদন্ত কমিটি গঠন বরিশালে স্কুলছাত্রকে হ*ত্যার পর লা*শ নদীতে ভাসিয়ে দেয় বন্ধুরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন সাগরের প্রবল স্রোতে ট্রলারডুবিতে পিরোজপুরের ৫ জেলে নিখোঁজ নলছিটিতে অসহায় গৃহবধূকে মারধরের অভিযোগ  মির্জাগঞ্জে মাতাল অবস্থায় নারীকে হেনস্থা করলেন এলজিইডির কার্যসহকারী! বাউফলে মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড বানারীপাড়ায় পুনর্বাসন না করেই ৮টি পরিবারকে বাড়িঘর থেকে উচ্ছেদ শিক্ষার্থী ভর্তিতে সুষম বন্টন নীতির দাবি বরিশালের ১০ কলেজের

চসিক প্রধান প্রকৌশলীকে বরিশালে বদলি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রধান প্রকৌশলী রফিকুল ইসলামকে বরিশাল সিটি করপোরেশনে বদলি করা হয়েছে। মঙ্গলবার বদলির অফিস আদেশ জারি করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মাহবুবা আইরিন স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে, চসিক সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলামকে বরিশাল সিটি করপোরেশনে বদলি করা হলো। তাকে ২২ নভেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগ দিতে হবে, না হলে ২৩ নভেম্বর থেকে তিনি তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন।

বদলির সুনির্দিষ্ট কারণ উল্লেখ করা না হলেও অফিস আদেশে বলা হয়েছে, জনস্বার্থে এ অফিস আদেশ জারি করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এ প্রসঙ্গে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ‘এ সংক্রান্ত একটি অফিস আদেশ পেয়েছি।’

তবে এই বিষয়ে মন্তব্য জানতে রফিকুল ইসলামের মোবাইল ফোনে কল করা হলে তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

সর্বশেষ