১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চার শিক্ষককে ৮ ঘণ্টা অবরুদ্ধ করে রাখল বখাটেরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের তাড়িয়ে দিয়ে চারজন শিক্ষককে ৮ ঘণ্টা অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ১৭৭ নম্বর পশ্চিম চিংড়াখালী এম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নেশাগ্রস্ত বখাটেদের দাবি অনুযায়ী বিদ্যালয়ের একটি কক্ষের চাবি না দেওয়ায় সকাল ৯টা থেকে শিক্ষকদের অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে তারা। একপর্যায়ে প্রধান শিক্ষিকা বাগানের মধ্য দিয়ে পালিয়ে মোরেলগঞ্জ শিক্ষা অফিসে গিয়ে বিষয়টি জানায়। পরে কর্মকর্তারা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিকেল ৫টার দিকে অবরুদ্ধ শিক্ষকদের মুক্ত করেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক দোলেনা খানম বলেন, স্থানীয় একদল বখাটে যুবক আজ সকালে বিদ্যালয়ের একটি কক্ষের চাবি চায়। চাবি না দেওয়ায় তারা সকল শিক্ষার্থীদের তাড়িয়ে দিয়ে শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন খান বলেন, ঘটনাটি নির্বাহী কর্মকর্তার মাধ্যমে থানা পুলিশকে জানানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনা সম্পর্কে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কয়েকজনের নাম পেয়েছি। তাদের আটকের জন্য চেষ্টা চলছে।

সর্বশেষ