২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:বরিশালের আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক, নগদ টাকাসহ ছিনতাই করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা।
বৃহষ্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলা থেকে আগৈলঝাড়া থানা পুলিশ এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে।
পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অসুস্থ ইজিবাইক চালক উজিরপুর উপজেলার সাতলা গ্রামের শাহাদাৎ সরদারের ছেলে সাদ্দাম সরদার (২০)।
তার ভাই ওমর ফারুক জানান, দেড় মাস আগে নতুন ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলো সাদ্দাম সরদার। প্রতিদিনের মতো বুধবার বিকেলে সাদ্দাম সরদার ইজিবাইক নিয়ে বের হলে সাতলা থেকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখার কথা বলে অজ্ঞাত দুই ব্যক্তি যাত্রীবেশে তাকে নিয়ে হাসপাতালে আসে। পরে ওই দুই ব্যক্তি রুটি ও কলা নিয়ে ইজিবাইক চালক সাদ্দাম সরদারকে খেতে দেয়। সাদ্দাম খাওয়ার পরে অচেতন হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলায় ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।
এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে উপপরিদর্শক মিলটন মন্ডল ঘটনাস্থল থেকে ওই ইজিবাইক চালককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এদিকে একেরপর এক ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিন চালিত একাধিক ভ্যান চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যান চালকদের মধ্যে ছিনতাই ও চোর আতংক ছড়িয়ে পড়েছে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, অচেতন অবস্থায় এক যুবককে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

সর্বশেষ