২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

চায়ের বিল না দেয়ায়  ইউপি সদস্যকে দোকানীর হামলা! 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা : 

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা  চর মানিকা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে  চায়ের দোকানে বিল না দেয়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে  স্থানীয় এক ইউপি সদস্যকে জুতাপেটা করার  ঘটনা ঘটছে ।

প্রত্যক্ষদর্শীরা  জানান,  ৯ নং চর মানিকা  ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য খোকন মেম্বার বিভিন্ন সময়  চায়ের দোকানি শরিফ এর কাছ থেকে চা খেয়ে ২৫০০ টাকা দেয়নি। দীর্ঘ দিন যাবৎ মেম্বার এর কাছে টাকা চান শরিফ । কিন্তু তিনি কোন প্রকারে ভুক্তভোগীদের টাকা ফেরৎ দেননি, বরং ইউপি সদস্য বিভিন্ন ধরণের তাল বাহনা করে আসছেন। 

উপরন্ত করোনা ভাইরাসের  দুঃসময় অবস্থার মধ্যে অসহায়দের পাশে না থেকে পুনরায় আবারও চা খান ইউপি সদস্য।পরে ইউপি সদস্য খোকনের কাছে টাকা চাইলেই তিনি বিভিন্ন ধরণের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করেছে ।  শরিফ  ইউনিয়ন পরিষদের নিচে টাকা চাইলে শরিফের মা ময়ফুল বিবিকে মারধর করতে উদ্ধ্যত হন। এতে শরিফের সাথে আসা পরিজনরা ক্ষিপ্ত হয়ে খোকনকে  মারধর ও জুতাপিটা করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য খোকনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখনো লোকগুলোকে চিহ্নিত করতে পারি নাই। ৯ নং চর মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিউল্লাহ হাওলাদার জানান,আমি লোকমুখে শুনেছি ,বিষয়টি তদন্তাধীন রয়েছে।

সর্বশেষ