২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চিরনিদ্রায় সায়িত হলেন বাকেরগঞ্জে শ্রমিকলীগ সভাপতি কালাম ডাকুয়ার মমতাময়ী ‘মা’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাকেরগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম ডাকুয়ার মায়ের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। রবিবার বাদ মাগরিব মরহুমার নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুমার জানাজার নামাজে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার, পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া, থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, পুলিশ পরিদর্শক মোঃ আলাউদ্দিন মিলন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আনোয়ার হোসেন ভূঁইয়া, হাফিজুল ইসলাম নান্না, যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মোজাম্মেল, উপজেলা বিএনপির আহবায়ক হারুন-অর-রশিদ সিকদার, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন সিকদার, পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু, ভরপাশা ইউপি চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, পৌর বিএনপি’র সদস্য সচিব মোঃ মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, পৌর যুবলীগ সভাপতি খন্দকার জিয়াউর রহমান রিপন, সাধারণ সম্পাদক আবুল কালাম হাওলাদার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম ডাকুয়াসহ সহস্রাধিক মানুষ অংশগ্রহন করেন।
মরহুমার মৃত্যু সংবাদ শুনে তার পরিবারকে সান্ত্বনা জানাতে বেগম নাসরিন জাহান রতনা এমপি মরহুমার বাড়িতে ছুটে যান এবং তিনি তার পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করে সান্তনা দেয়।
মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শামসুল আলম চুন্নু ।
উল্লেখ্য উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম ডাকুয়ার মাতা বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুর ১ টা ৩০ মিনিটের সময় ইন্তেকাল করেন।

সর্বশেষ