২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত ১৭ জন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গায় একদিনে নতুন করে ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। রবিবার রাতে (৫জুলাই) কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত তথ্যানুসারে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা প্রশাসক। তিনি জানান, চুয়াডাঙ্গা জেলার ৮৩টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে, যার মধ্যে চুয়াডাঙ্গা পাসপোর্ট অফিসে কর্মরত একজন স্টাফ রয়েছেন। আক্রান্ত ব্যক্তির স্থায়ী ঠিকানা হলো কুষ্টিয়া জেলার মিরপুরে। নতুন সনাক্ত হওয়া রোগীর মধ্যে আলমডাঙ্গা উপজেলায় ৭ জন, সদর উপজেলায় ৪ জন এবং দামুড়হুদা উপজেলার ৬ জন রয়েছেন।

এদিকে জেলাটিতে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে ২৫৬ জন। ইতোমধ্যে সুস্থ হয়েছেন ১৪৭ জন। বাকিরা সদর হাসপাতাল এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ যাবৎ মৃত্যুবরণ করেছেন ৩ জন।
চুয়াডাঙ্গা জেলার ৪টি উপজেলার মধ্যে সবচেয়ে বেশী করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে সদর উপজেলায়। তারপরেই রয়েছে দামুড়হুদা ও আলমডাঙ্গা উপজেলা। সবচেয়ে কম রোগী সনাক্ত হয়েছে জীবননগর উপজেলায়। কিছুদিন আগেও চুয়াডাঙ্গা জেলা আক্রান্ত রোগীর দিক দিয়ে খুলনা বিভাগে ২য় অবস্থানে ছিলো। বর্তমানে জেলাটি বিভাগের ১০টি জেলার মধ্যে ৬ষ্ঠ অবস্থানে রয়েছে।

সর্বশেষ