২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে ওয়ান শুটার গানসহ যুবক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ লাল্টু মিয়া নামের এক যুবক গ্রেফতার হয়েছে। শনিবার (১৬ই অক্টোবর) রাতে সদর উপজেলার জালশুকা এলাকা থেকে ওয়ান শুটার গানসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লাল্টু মিয়া (২৭) চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। রবিবার বিকালে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে শরিবার রাত ৮টা ১০ মিনিটের সময় র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন জালশুকা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। র‌্যাবের আভিযানিক দলটি উক্ত ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জালশুকা গ্রামস্থ জনৈক মিজানুর রহমানের চায়ের দোকানের সামনে ডিঙ্গেদহ হতে দর্শনাগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামি লাল্টু মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামির হেফাজত হতে ১টি ওয়ান শুটার গান ও ২টি মোবাইল উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ