১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক দুমকিতে কাপ পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিনের উপর হা*মলা বাকেরগঞ্জে ফুটবল খেলা নিয়ে বিতণ্ডায় যুবককে হত্যা, সহপাঠীর যাবজ্জীবন একই নম্বর পেয়ে জিপিএ-৫ পেল মির্জাগঞ্জের যমজ ভাই মুলাদী ও হিজলা উপজেলার ৬০ শতাংশ ভোটকেন্দ্রই অতিগুরুত্বপূর্ণ চিহ্নিত জলদ*স্যুদের কবলে থাকা লো*মহর্ষক ঘটনার বর্ণনা দিলেন প্রকৌশলী আলী নাজিরপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে যুবলীগ নেতার মৃ*ত্যু বরিশালে বইছে মৃদু তাপদাহ

চুয়াডাঙ্গা জেলা কারাগারে থাকা এক কয়েদির মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা কারাগারে রবিউল ইসলাম (৪০) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। নিহত ওই কয়েদি মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিলো। শনিবার (১২ই জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রবিউল ইসলাম চুয়াডাঙ্গা পৌরশহরের সিঅ্যান্ডবি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগার সূত্রে জানা যায়, একটি মাদক মামলায় রবিউল ইসলামের মেহেরপু্রে ১ বছরের সাজা হয়। গত ১৫ই মে তাকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে স্থানান্তর করা হয়। মারা যাওয়া রবিউল ইসলাম মৃগীরোগি ছিলো। শনিবার বেলা ১১টার দিকে জেলা কারাগারের অভ্যন্তরে মাথা ঘুরে পড়ে যায় রবিউল। এতে তার মাথায় আঘাত লাগে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তির কার্যক্রমের সময় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় রবিউল ইসলামকে হাসপাতালে আনা হয়। আমরা তাকে ভর্তির জন্য সবরকম প্রস্তুতি সম্পন্ন করছিলাম। এর কিছুক্ষণ পর জরুরি বিভাগেই মারা যান তিনি। তার মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ