১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে না পেয়ে মা-বাবাকে মারধরের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজা সিকদারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙ্চুর এবং তার মা-বাবাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৬ জুলাই) রাত ৮টার দিকে শহরের খুমুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহত রাজা সিকদারের বাবা জহর লাল সিকদার (৬৫) ও মা মিনা রানি সিকদার (৫৫) পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছাত্রলীগ নেতা রাজা সিকদারের ভাই আকাশ সিকদার জানান, রাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে বাড়িতে এসে তার ভাই রাজা সিকদারকে খুঁজতে থাকে। এ সময় তাকে না পেয়ে বাড়িতে হামলা চালিয়ে মালামাল ভাঙ্চুর করা হয় বলে অভিযোগ। এতে বাধা দিতে গেলে ছাত্রলীগ নেতা রাজা সিকদারের পঙ্গু মা ও বাবাকে পিটিয়ে আহত করা হয়। হামলায় তার মায়ের হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত মিনা রানি সিকদার জানান, তিনি অসুস্থ, হাঁটতে পারেনা ঠিক মত। তারপরও হামলাকারীরা তাকে মারধর করেছে। পাশাপাশি তাদের দুই দিনের মধ্যে দেশ ছেড়ে চলে যেতে হুমকি দিয়েছে হামলাকারীরা।

অভিযোগের বিষয়ে ইফতেখার মাহমুদ সজল জানান, ঘরে হামলা বা নারীকে মারধরের বিষয়ে তিনি কিছুই জানেন না এবং এ ঘটনার সাথে তিনি জড়িত নন।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আবীর মো: হোসাইন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেননি।

সর্বশেষ