১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছিনতাইকারীদের হামলায় নসিমন চালক আহত ! টাকা লুট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় কিছু বখাটে যুবকরা তুচ্ছ ঘটনায় মিন্টু হাওলাদার (৩০) নামে এক নসিমন চালককে পিটিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে। এসময় নসিমন গাড়ীর হেলপার কবির হোসেন (২৭) এর ওপরও হামলা চালায়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার ছোট মাছুয়া গ্রামে সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন হাওলাদার বাড়ির সন্নিকটে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত মিন্টু হাওলাদারকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। থানা পুলিশ শুক্রবার সকালে হাসপাতাল পরিদর্শণ করেছেন। আহত মিন্টু উপজেলার ছোট মাছুয়া গ্রামের মৃত. মজিবর রহমান হাওলাদারের ছেলে।
আহত নসিমন চালক মিন্টু হাওলাদার জানান, বৃহস্পতিবার বিকেলে স্থানীয় নান্না পঞ্চায়েতের বাড়ী থেকে খড় (কুটা) কিনে নসিমনে করে বলেশ^র নদীর দিকে যাচ্ছিলেন। ছোট মাছুয়া গ্রামের সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন হাওলাদার বাড়ির সন্নিকটে পৌছামাত্র বিপরীত দিক থেকে ৩টি মোটরসাইকেল আসছিলো। এসময় একই এলাকার ইলিয়াসের ছেলে ইমনের শরীরে খড় লাগে। এতে ক্ষিপ্ত হয়ে ইমন (২২), আলমের ছেলে রবিউল (২১), আবুলের ছেলে বাপ্পী (২৪) ও অজ্ঞাত ৪ জন যুবক আমার গাড়ী থামিয়ে আমাকে এবং আমার হেলপারকে রাস্তার পাশে বেড়ার লাঠি উঠিয়ে এলাপাতারি পিঠিয়ে ও কিল-ঘুষি মেয়ে আহত করে। আমার পকেটে থাকা ১২ হাজার ২‘শ টাকা ছিনিয়ে নেয়।
মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, হাসপাতাল পরিদর্শণ করেছেন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ