১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

জনসেবার ব্রত নিয়েই আমি উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি : এসএম জাকির

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: মানুষের জন্য কাজ করাও এক ধরনের এবাদত বলে মন্তব্য করেছেন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

তিনি বলেন, ‘জনসেবার ব্রত নিয়েই আমি উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি। কারণ একজন জনপ্রতিনিধিই পারে খুব সহজভাবে বৃহৎ জনগোষ্ঠির সেবা এবং উন্নয়ন করতে। মন্ত্রী-এমপিদের কাছে দাবি জনগণের পক্ষে দাবি জানাতে পারে।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মঙ্গলহাটা মৌচাক বাজারে গণসংযেগ ও স্থানীয়দের সাথে কুশল বিনিময়কালে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এসএম জাকির হোসেন এ কথা বলেন।

এরআগে ইউনিয়নের মঙ্গলহাটা মৌচাক বাজার বাইতুল মামুর জামে মসজিদে স্থানীয়দের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন এসএম জাকির হোসেন।

গণসংযোগ ও ইফতার অনুষ্ঠানে রায়পাশা-কড়াপুর ইউনিয়নের সদস্য মো. আবু নাঈম আকন, এসএম জাকির হোসেনের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আবুয়াল মাসুদ মামুন, ১৬ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক জুয়েল রাফিসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন আরও বলেন, ‘আমি প্রতিশ্রুতি দিতে চাই না। আমি কাজ করে দেখাতে চাই। সদর উপজেলায় আগে কী হয়েছে আমি জানি না। তবে কথা দিচ্ছি, আমি নির্বাচিত হলে বরিশাল সদর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। সদর উপজেলা হবে সারা দেশের উন্নয়নের মডেল।

তিনি বলেন, ‘আল্লাহ্ আমাকে অনেক দিয়েছেন। নতুন করে আমার চাওয়ার কিছুই নেই। জীবনের শেষ নি.শ্বাস পর্যন্ত আমি জনগণের সেবা করতে চাই। আপনারা আমাকে সেই সুযোগটুকু সৃষ্টি করে দিন। আমি কথা দিচ্ছি, জনগণের সেবক এবং বন্ধু হয়ে উপজেলাবাসীর পাশে থাকবো।

এরআগে শুক্রবার জুমার নামাজ শেষে চরকাউয়া ইউনিয়নের চরআইচা ইউনিয়নের মোল্লা বাড়ির পারভেজ মোল্লার বাবা মাসুদ মোল্লার মৃত্যুর সংবাদ শুনে তার পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে যান এসএম জাকির হোসেন। এসময় সমাজসেবক সুরুজ মোল্লা, ইউপি সদস্য সাইদুল আলম লিটন উপস্থিত ছিলেন।

বিকেল ৪টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন ইউরো কনভেনশন হলে বরিশাল উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং সদর উপজেলা নারী উদ্যোক্তাদের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি বিলকিস আহমেদ লিলির সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট আবুয়াল মাসুদ মামুন, প্রকৌলশী সাহেদ বিল্লাহ, ১৬ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক জুয়েল রাফি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নারী উদ্যোক্তা সুমাইয়া জিসান। এ সময় নারী উদ্যোক্তারা আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এরপর বিকেলে ইউরো কনভেনশন হলো ‘মোগো সুন্দর বরিশাল সোসাইটি’ আয়োজিত ইফতার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এসএম জাকির হোসেন। ইফতার পূর্বক আলোচনা সভায় গ্রুপের সকল সদস্যদের দোয়া এবং সমর্থন প্রত্যাশা করে বক্তব্য দেন তিনি।

সর্বশেষ