২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জনস্বার্থ সাংবাদিকতায় পুরস্কার পেলেন গলাচিপার কৃতি সন্তান একাত্তরের পারভেজ রেজা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
বাংলাদেশ সম্প্রচার সাংবাদিকদের একমাত্র সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) তৃতীয় সম্প্রচার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ১০টায় জনস্বার্থ সাংবাদিকতা ও সাংবাদিকতার সুরক্ষা প্রতিপাদ্যে বাংলা একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী। প্রধান অতিথি হিসেবে ভাচুয়ালি যুক্ত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

এবার সম্মেলনে প্রথমবারের মতো পাঁচটি ক্যাটাগরিতে ‘বিজেসি অ্যাওয়ার্ড’ ঘোষণা করা হয়। ক্যাটাগরিগুলো হলো- সেরা জনস্বার্থ সাংবাদিকতা, সেরা চিত্রগ্রহণ (খবর), সেরা এনসিএ ভিডিও সম্পাদনা, সেরা এনসিএ অনুষ্ঠান প্রযোজনা ও সেরা এনসিএ অনুষ্ঠান সঞ্চালনা।

সেরা জনস্বার্থ সাংবাদিকতায় যৌথভাবে পুরস্কার পেয়েছেন- একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা ও মোহনা টিভির স্টাফ রিপোর্টার মো. মনিরুল ইসলাম।

সেরা চিত্রগহণে (খবর) পুরস্কার পেয়েছেন- এখন টিভির এটিএম রেজওয়ানুল আলম, সেরা এনসিএ ভিডিও সম্পাদনায় নেক্সাস টিভির অং পুরি মারমা এবং সেরা এনসিএন অনুষ্ঠান প্রযোজনায় মাছরাঙা টিভির সহকারী প্রযোজক অজয় সরকার পুরস্কার পেয়েছেন।

সর্বশেষ