১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সং*ঘর্ষ, উভয় পক্ষের আ*হত – ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষে আহত -০

দুমকি, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে মো: কাজেম আলী বিশ্বাস(৬৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিবেশী সাইদুল ইসলামের বিরুদ্ধে। এছাড়াও আরও দু’জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার(২৭ জুন) বেলা ১১টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে নূরানি মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সাইদুল ইসলাম মুরাদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সুলতান হাওলাদারের ছেলে এবং ভুক্তভোগী কাজেম আলী বিশ্বাস একই ওয়ার্ডের মৃত. শের আলী বিশ্বাসের ছেলে।

সূত্র জানায়, কাজেম আলী বিশ্বাসের বাড়িতে ওয়ারিশান জমিতে একটি ঘর তুলে বসবাস করতেন জাহাঙ্গীর মৃধা। সম্প্রতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ওই ঘরটি মেরামত করতে মিস্ত্রি আনলে সকাল ৮টার দিকে জাহাঙ্গীর মৃধা ও কাজেম আলী বিশ্বাসের লোকজনের সঙ্গে বাকবিতন্ডতা হয়। পরে বেলা ১১ টার দিকে বোর্ড অফিস বাজারের কাছাকাছি এলাকায় নূরানি মাদ্রাসার সামনে জাহাঙ্গীর মৃধা’র শ্যালক অভিযুক্ত সাইদুল ইসলাম দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কাজেম আলী বিশ্বাসকে জখম করেন। এসময় সাইদুল ইসলাম নিজেও আহত হন। স্থানীয় লোকজন উদ্ধার করে উভয়কেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দুপুর ১ টার দিকে কাজেম আলী বিশ্বাসের লোকজন অভিযুক্ত সাইদুল ও তার চাচতো ভাই মামুনের ওপর হামলা করেন।

অভিযোগ অস্বীকার করে সাইদুল ইসলাম বলেন, আমার দুলা ভাইয়ের সাথে কাজেম আলী বিশ্বাসের সাথে জমিজমার মামলা উচ্চ আদালতে চলমান। শুধু তাই নয় আমার বাবাও নিজে ওই বাড়িতে জমি পাবেন।

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার বলেন, ওই বাড়িতে দীর্ঘদিনের পুরানো একটি ঘর জাহাঙ্গীর মৃধা’র রয়েছে। সেটি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে আর কোন ঘটনা সম্পর্কে এখন পর্যন্ত আমার জানা নেই।

জানতে চাইলে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

#

সর্বশেষ