১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য ! পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা

জমি অধিগ্রহণের টাকা থেকে চাঁদা দাবির প্রতিবাদে ক্ষতিগ্রস্থ পরিবারের মানববন্ধন ও সংবাদ সরম্মলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী কলাপাড়ায় পায়রা সমুদ্র বন্দরের জমি অধিগ্রহণের টাকা উত্তোলনে স্থানীয় সন্ত্রাসীদের হামলা ও চাঁদাবাজির প্রতিবাদে মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এই মানব বন্ধন কর্মসূচী পালন করেন।
এ সময় তারা অভিযোগ করেন, পটুয়াখালী শহরের একটি গ্রুপ ভূমি অধিগ্রহণের শহরে আশা সাধারণ মানুষকে জিম্মি করে দীর্ঘদিন যাবত তাদের কাছ থেকে টাকা আদায় করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল নাসির উদ্দীন, মোঃ এজাজ হোসেন, আতাউল সহ ৫/৬ জন সন্ত্রাসী রফিক প্যাদা নামে এক ব্যক্তির জমি অধিগ্রহণের টাকা থেকে চার লক্ষ টাকা চাঁদা দাবি করেন। এ সময় রফিক প্যাদা সন্ত্রাসীদের প্রস্তাবে রাজি না হলে তাকে মারধর করে তার পকেট থেকে ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনা রফিক প্যাদা পটুয়াখালী সদর থানায় লিখত অভিযোগ করেছেন।
এদিকে একই দাবীতে ভুক্তভোগীরা পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, ‘এ বিষয় আমরা একটি অভিযোগ পেয়েছি আমরা তদন্ত করে বিষয়টি দেখছি।

সর্বশেষ