৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

জমে উঠছে সিরাজগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ১জন ও দফতর সম্পাদক পদে ১জন সহ ১৩ টি পদে মোট ২৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলন করেছে।
গত (২ জুলাই ২০২৩ইং) রোববার রাত ৮টায় প্রার্থীদের মনোনয়নপত্র উত্তোলন শেষ হয়। মনোনয়নপত্র উত্তোলন শেষে এক ব্রিফিংয়ে প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. রেজাউল বারি রন্টু এসব তথ্য জানান।
নির্বাচন কমিশনার এ্যাড. রেজাউল বারি রন্টু জানান, ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ১জন
ও দফতর সম্পাদক পদে ১জন বিনা প্রতিদন্দিতায় সহ ১৩ টি পদে মোট ২৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলন করেন।
এতে সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন হেলাল উদ্দিন। সহ-সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন এস এম তফিজ উদ্দিন, শহিদুল ইসলাম ফিলিপস ও হীরক গুণ। সাধারন সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন ফজল-এ-খোদা লিটন ও ইসরাইল হোসেন বাবু।
সহ-সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন সেলিম রেজা, আব্দুস সামাদ সায়েম ও আমিনুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেব গাজী এস এইচ ফিরোজী ও দিলীপ কুমার গৌর। অর্থ সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন নুরুল ইসলাম রইসী, রোমান আহমেদ ও মাহমুদুল হাসান উজ্জল। দপ্তর সম্পাদক পদে এককভাবে মনোনয়ন উত্তোলন করেছেন জহুরুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মনোনয়নপত্র স্বপন চন্দ্র দাস ও রহমত আলী। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন রিফাত রহমান ও জাকারিয়া হোসেন টুটুল। সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন মান্না রায়হান ও সাজিরুল ইসলাম সঞ্জয় এবং কার্যনির্বাহী সদস্য পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন মৌলভী নজরুল ইসলাম, নওশাদ আহম্মেদ, শফিক মোহাম্মদ রুমন ও নজরুল ইসলাম।
এ মনোনয়নপত্র উত্তোলন সময়ে নির্বাচন কমিশনার মোঃ লোকমান হোসেন, নির্বাচনী ট্রাইবুনাল প্রধান এ্যাডঃ নাসিম সরকার হাকিম, নির্বাচনী ট্রাইব্যুনালের সদস্য মোঃ শহীদুল ইসলাম, প্রেসক্লাবের আহবায়ক আব্দুল কুদ্দুস, আহবায়ক কমিটির সদস্য আব্দুল হামিদ খান হীরাসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ