১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জমে উঠেছে সিরাজগঞ্জের এনায়েতপুর বণিক সমিতির নির্বাচন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী সিরাজগঞ্জের এনায়েতপুর হাট বণিক সমিতির চতুর্থ তম সাধারন নির্বাচন জমে উঠেছে। নির্বাচনে সভাপতি পদে ফজলুল হক বেপারী (ছাতা) ও পাষান আলী সরকার (হরিণ), সম্পাদক পদে আবদুল খালেক (চেয়ার) ও ডা. মোফাজ্জল হোসেন (গোলাপ ফুল), সহ সভাপতি পদে নজরুল ইসলাম শেখ (দেওয়াল ঘড়ি, সেলিম রেজা (বই) ও আওরঙ্গজেব সরকার ভুট্টে ( দোয়াতকলম) এবং পরিচালক পদে তরুণ সাংবাদিক মুক্তার হাসান (খেজুর গাছ) সহ মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
সমিতির মোট ২৮৮ ভোটারের সকল সদস্যই ৯ টি পদে ভোটাধিকার প্রয়োগ করবেন।
ইতিমধ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সকল প্রার্থীগন নির্বাচনি প্রতীক পেয়ে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পাড় করছে। পুরোপুরি নির্বাচনী আমেজ বইছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ব্যবসায়ী ভোটারদের মাঝে।
চায়ের স্টল, হোটেল রেস্তোরা থেকে শুরু করে বাজারের অলিগলিতে এখন চলছে শুধুই নির্বাচনী আলোচনা। নির্বাচনে অংশগ্রহণকারী
প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের
পোস্টারে ছেয়ে গেছে হোটেল, রেস্তোরাঁসহ পুরো হাট-বাজার সহ আশপাশের বিভিন্ন এলাকা ।
এদিকে সকল প্রার্থীরা ভোটারদের দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি। তবে এবার দেশের শীর্ষস্থানীয় এনায়েতপুর হাট বণিক সমিতির নির্বাচনে কথার ফুলজুড়ি নয়,
যোগ্য,আদর্শ ও সৎ ব্যক্তিদের বিজয়ের ব্যাপারে আশাবাদী সকলেই। নির্বাচন কমিশনার হাজী গোলাপ হোসেন, সদস্য রাজু বেপারী ও নুর আলম মীর জানান, এনায়েতপুর হাট বনিক সমিতির ১ কক্ষে ২টি বুথের মাধ্যমে আগামী ২৯ সেপ্টেম্বর সকাল ১১টাথেকে বিরতীহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানাযায়।

সর্বশেষ