৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

জাতির পিতার ভাস্কর্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ জাতির পিতার সম্মান, রুখবো মোরা অম্লান এই শ্লোগান নিয়ে পটুয়াখালীতে জাতির পিতার ভাস্কর্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।
আজ বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালিন সময় বক্তব্য রাখেন পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ রুহুল আমিন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি মৃনাল কান্তি বড়াল, সাধারন সম্পাদক আবুল বাশার হাওলাদার, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম এ হালিম, মোস্তাফিজুর রহমান,হুমায়ুন কবির,মোঃ বাবুল আক্তার, পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক মোঃ শওকত হোসেন, জাহাঙ্গীর আলম সবুজ প্রমুখ।। জাতির পিতার ভাস্কর্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধন ও সমাবেশে বক্তরা দোষী ব্যক্তিদের আইনের আত্ততায় এনে কঠিন শাস্তির দাবি জানান।

সর্বশেষ